Header Ads

header ad

দেশি PTC সাইটে বেশি আয়!

আমরা যারা ইন্টারনেট সম্পর্কে অবগত, তারা কমবেশি সবাই কোন না কোন ভাবে অনলাইন থেকে টাকা উপার্জন করার চেষ্টা করি। বর্তমানে সবাই ইউটিউবের দিকে ঝুকলেও অতিরিক্ত ইউটিউব একাউন্ট, বাজে কন্টেন্ট, নকলবাজদের ছড়াছড়ির কারনে এডসেন্স এপ্রুভ করছেনা গুগল। বলা যায় ইউটিউবের এখন আর আগের যুগ নাইরে ভাই! এতসব প্রতিকূলতার মাঝেও আমরা যারা কিছু টাকা ইনকাম করার স্বপ্ন দেখি তাদের জন্যে আজকে নিয়ে এলাম একটি খাটি বাংলাদেশী PTC সাইট, Shareyt!

             [একাউন্ট খোলার জন্যে এখানে ক্লিক করুন]

কাজ করতে যা লাগবেঃ ইন্টারনেট, মোবাইল বা কম্পিউটার, হাত, চোখ আর আপনি! 

টাকা পাবেন যেভাবেঃ
Bkash. Payza

কাজের ধরনঃ  এখানে কাজ করা একেবারেই সহজ। ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম এবং আরো অনেকে সোশ্যাল মিডিয়া তে  শুধুমাত্র লাইক দিয়েও আপনি টাকা অর্জন করতে পারবেন। আপনার কাজের জন্যে আপনি পয়েন্টস বা কয়েন পাবেন। ক্যাশ আউট করতে চাইলে কয়েন বা পয়েন্টস গুলো কে টাকায় কনভার্ট করে নিবেন!

কিভাবে একাউন্ট খুলবেন
এখন একটি স্বাস্থ্যবান একাউন্ট খুলে ভালো ইনকামের জন্যে আপনি যা যা করতে পারেন তা আমি আপনাকে নিচে স্টেপ বাই স্টেপ বুঝিয়ে দিচ্ছি। 

STEP 01: প্রথমেই এই লিঙ্ক এ আলতো করে ছুঁয়ে দিয়ে Shareyt ওয়েবসাইটে ঢুকে পড়ুন!  

STEP 02: নিচের ছবির মত করে প্রয়োজনীয় তথ্য গুলো দিয়ে Sign Up আলতো করে ছুঁয়ে দিন! 


STEP 03: সাইন-আপ দেয়া ইনফরমেশন অনুযায়ী আপনার মেইলে একটা কনফারমেশন মেইল যাবে। মেইল টি খুলে লিঙ্ক এ ক্লিক করলেই কনফার্ম হয়ে যাবে আপনার একাউন্ট। এবার ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে লগিন করে ফেলুন। এবার ডান পাশের সাইডবারে গিয়ে সেটিং এ ক্লিক করুন নিচের ছবির মত।  


সেটিং থেকে আপনার যতগুলো সম্ভব সোশ্যাল মিডিয়া এড করে নিন। এতে আপনার কাজ করার প্লাটফর্ম বাড়বে, ফ্লেক্সিবিলিটি বাড়বে সাথে বাড়বে ইনকাম!


 STEP 04ঃ এইবার আসেন আসল খেলায়! উপরের মেন্যুবার থেকে Earn Coin এ আলতো করে ছুঁয়ে দিয়ে সিলেক্ট করুন আপনার পছন্দের প্লাটফর্ম, যেখানে কাজ করবেন আপনি!  


STEP 05ঃ নিচে ফেসবুক থেকে কিভাবে ইনকাম করতে পারবেন শুধু মাত্র ফেসবুকে বিভিন্ন পোস্ট, ভিডিও বা পেইজ এ লাইক দিয়েই। 


উপরের ছবিটিতে শুধুমাত্র ফেসবুকের উদাহারন দেয়া আছে। নিচের ছবিটি দেখলেই বুঝতে পারবেন কি পরিমান প্লাটফর্মে কাজ করতে পারবেন আপনি! 


STEP 06ঃ এইবার আসি আসল কথায়। টাকা উঠাবেন কিভাবে!  ক্যাশ আউট করার জন্যে সাইটের উপরের মেন্যুবার এ Cash এ ক্লিক করে ক্যাশ আউট এ ক্লিক করুন। নিচের ছবির মত করে ইনফরমেশন দিয়ে আপনি আপনার কয়েন গুলো কে টাকায় কনভার্ট করে নিয়ে নিতে পারেন বিকাশ একাউন্ট এর মাধ্যমে! 


পেমেন্ট প্রুফ
টেনশন হচ্ছে? টাকা পাবেন কি পাবেন না তা নিয়া চিন্তিত? নিচের পেমেন্ট প্রুফ দেখলেই বুঝতে পারবেন! ওয়েবসাইটে গিয়ে মানুষের রিভিও দেখেলি বুঝতে পারবেন কতটা ট্রাস্টেড এও সাইট।
তাহলে আর দেরি কিসের। সারাদিন তো ফেসবুকেই পড়ে থাকেন ভাই। এবার ফেসবুক চালাতে চালাতেই না হয় একটূ ইনকাম করে নিন!

কাজ করতে গিয়ে যে কোন ধরনের সমস্যায় পড়লে আমাদের ফেসবুক পেইজ এ যোগাযোগ করুন।
আর্টিকেলটি আরো ভালো ভাবে বুঝতে নিচের ভিডিও টি দেখে আসুন।

No comments

Powered by Blogger.